শ্বশুরবাড়ির লোকজনকে বেধড়ক মারধোর করে মেয়েকে নিয়ে গেল বাবার বাড়ির লোকজন

3rd August 2020 11:26 am বাঁকুড়া
শ্বশুরবাড়ির লোকজনকে বেধড়ক মারধোর করে মেয়েকে নিয়ে গেল বাবার বাড়ির লোকজন


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : শ্বশুর বাড়ির লোকেদের ব্যাপক মারধোর করে মেয়েকে নিয়ে চম্পট দেওয়ার অভিযোগ উঠলো তার বাপের বাড়ির লোকেদের বিরুদ্ধে। আর এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ালো বাঁকুড়ার ওন্দা থানা এলাকার ধবনী গ্রামে।

   স্থানীয় সূত্রে খবর, গত ২৮ জুলাই ওন্দার ধবনী গ্রামের রাজু লাই বাঁকুড়া সদর থানার ধলডাঙ্গার রুপা মণ্ডলকে ভালোবেসে গ্রামের মন্দিরে বিয়ে করে। বিষয়টি সেই সময় মেনে নেয়নি রুপার বাপের বাড়ির লোকজন। পরে ওন্দা থানায় দু'পক্ষকে নিয়ে আলোচনা শেষে রুপা লাই শ্বশুর বাড়িতে ফিরে যায়। রবিবার ধবনী গ্রামে গিয়ে শ্বশুর বাড়িতে হামলা ও পরিবার সহ বেশ কয়েক জন গ্রামবাসীকে মারধোর করে তাদের মেয়েকে নিয়ে বাপের বাড়ির লোকজন চম্পট দেয় বলে অভিযোগ। উত্তেজিত জনতা মেয়ের দাদা সহ ছ'জনকে একটি ঘরে আটক করে রাখে। এই ঘটনায় গুরুতর আহত কয়েক জনকে স্থানীয় কৃষ্ণনগর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। গ্রামে ব্যাপক  উত্তেজনা থাকায় ঘটনাস্থলে পৌঁছেছে ওন্দা থানার পুলিশ।

মেয়ে পক্ষের লোকজন তাদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন।





Others News

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : তোপধ্বনি তে কেঁপে উঠল বিষ্ণুপুর । শুরু হল মল্ল রাজাদের ১০২৫ বছরের অষ্টমী পূজোর সন্ধিক্ষণ।

প্রাচীণ ঐতিহ্য ও পরম্পরা মেনে আজও নিষ্ঠাভরে বিষ্ণুপুর রাজ বাড়িতে দেবী দুর্গা 'মৃন্ময়ী নামে পূজিতা হন। জানা গিয়েছে, পূর্ব প্রথা মতোই প্রাচীণ রীতি মেনে মহাষ্টমীর সন্ধিক্ষণে কামান দাগার মধ্য দিয়ে বিষ্ণুপুর রাজ বাড়িতে শুরু হয়ে গেল 'বড় ঠাকরুনে'র পুজো। তবে এবার করোনা পরিস্থিতির মধ্যেও দর্শক সাধারণের উপস্থিতি ছিল বাঁধভাঙ্গা। সরকারী নিয়মকে মান্যতা দিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে দেবী বন্দনা। এমনকি এখানে কামান দাগার পর্বেও অন্যান্য বছরের তুলনায় এ বছরে অল্প সংখ্যক লোককে নিয়ে ঐ কাজ সম্পূর্ণ করা হয়েছে।

শুরুর সময় থেকে অষ্টমীর সন্ধিক্ষণ ঘোষণা করা হয় বড় কামানের গর্জনের শব্দে। যার আওয়াজে রাজবাড়িতে আরতি নৃত্যও শুরু হয়ে যায়।